বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট গরমে পুকুরে গোসলে নেমে প্রাণ গেল শিক্ষার্থীর

অটোরিক্সা চোর আজমীর ও সহিদকে গ্রেফতার করায় পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি আজিজুল

সংবাদ  নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আজিজুল হক বলেন,সাধারন খেটে খাওয়া মানুষগুলো তাদের তিলতিল করে জমানো এবং কিস্তিতে টাকা তুলে একটি অটো রিক্সা বা মিশুক ক্রয় করে তাদের জীবিকা নির্বাহ করছে। অথচ আজমীর ও সহিদগংরা সেই গাড়িগুলো চুরি করে নিয়ে মালিকদের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে আর যে সকল মালিক টাকা দিতে না পারে তাদের গাড়ির অন্যত্র বিক্রি করে দিচ্ছে।

(২৪ জানুয়ারী) রবিবার দুপুরে ফতুল্লা পঞ্চবটি মোড়ে অটো রিক্সা চোরদের সরদার আজমীর ও তার সহযোগী সহিদ এর দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানব বন্ধন ও প্রতিবাদ সভার এসব কথা বলেন তিনি ।

তিনি আরো বলেন, আমি ফতুল্লা থানা পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি যে তারা আজমীর ও সহিদকে আটক করেছে। আমি তাদেরকে আহবান করবো ফতুল্লার কাশিপুরে এমন একটি চোর চক্র রয়েছে যারা বিএনপি-জামাতের মদদপুষ্টে এখন অসহায়-নিরীহ মালিকের সেই ক্ষুদ্র সম্পদটি চুরি করে নিয়ে অন্যত্র বিক্রি করছে। পুলিশ ভাইয়েরা আপনারাসেই সকল চোরদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নিন তাহলে অন্তত গরীব মালিক-চালকরা রক্ষা পাবে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা রিক্সা চালক শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আজিজুল হক, ব্যাটারী চালিত অটো রিক্সা মালিক শ্রমিক সংগ্রাম পরিষদের সভাপতি আব্দুল জব্বার, কাযকরী সভাপতি আনোয়ার হোসেন,সহ-সভাপতি নাসির উদ্দিন মুন্না, সদর উপজেলা রিক্সা চালক শ্রমিক ইউনিয়নের কোষাধক্ষ্য আনোয়ারুল কবির, শ্রমিক কল্যান বিষয়ক সম্পাদক মিজাম,প্রচার সম্পাদক মামুন,মোঃশরিফ,নুরু ইসলাম,নবু মিয়া,সিরাজ,মোঃ দুলাল প্রমুখ।

উল্লেখ্য,বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দিবাগত রাতে ফতুল্লা পুলিশের অস্ত্র চুরিসহ একাধিক মামলার আসামী ঢাকা- নারায়নগঞ্জ সড়ক পথের পেশাদার ছিনতাইকারী বাহিনী প্রধান আজমীর ওরফে ডাকাত আজমীরকে দুই সহোযোগি সহ গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ছিনিয়ে নেয়া ব্যাটারী চালিত অটোরিক্সার যন্ত্রাংশ উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের দাপা নামা মসজিদ এলাকার শহিদ হোসেন ওরফে ডাকাত শহিদের পুত্র আজমীর(২৫),আলীগঞ্জ স-মিল গলির সোহেলের বাড়ীর ভাড়াটিয়া রতন সরদারের পুত্র আল- আমিন(২৫)ও ফতুল্লা তক্কার মাঠ এলাকার মৃত আকবরের পুত্র শিশির(২৮)। গ্রেফতারকৃত আজমীরের বিরুদ্ধে পুলিশের অস্ত্র চুরি মামলা সহ ডাকাতি,মাদক মামলা রয়েছে বলে পুলিশ সুত্রে জানা যায়।

এসময় ডিআইজির ঘনিষ্ঠজন পরিচয়ে থানা পুলিশের উপর চাপ প্রয়োগ করে আজমীরসহ তার সহযোগীদেরকে থানা হাজত থেকে ছাড়িয়ে নিতে এসে গ্রেফতার হন শহিদ।

 

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD