বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

খাজা মঈনুদ্দিন(রঃ)ওরশ উপলক্ষে বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়নের ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

সংবাদ নারায়ণগঞ্জঃ- বিআইডব্লিউটিসি ওয়ার্কার্স ইউনিয়ন(বি-১৭০০) এর উদ্যোগে সুলতানুল হিন্দ গরীবের নেওয়াজ হযরত খাজা মঈনুদ্দিন চিশতী (রঃ)এর বার্ষিক ওরশ উপলক্ষে ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছে।

শনিবার(১৩ মার্চ) রাত ১০ টায় নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জের বিআইডব্লিউটিসি কার্যালয়ের জামে মসজিদ প্রাঙ্গনে এ উপলক্ষে ওয়াজ মাহফিলে মঈনুদ্দিন চিস্তির জীবনী সম্পর্কে বয়ান করা হয়।

পরে রাত ১২টা ১ মিনিটে বিআইডিব্লিউটিসির উন্নয়নসহ সংস্থার সকল প্রয়াত কর্মকর্তা ও তাদের আত্নীয়স্বজনের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বি আই ডব্লিউ টি সি ওয়ার্কার্স ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ মহসিন ভূঁইয়া।

প্রধান বক্তা হিসেবে নূরানী বয়ান করেন নবীগঞ্জ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার মোদাচ্ছের আলহাজ্ব হযরত মাওলানা বদরুল আলম আল-কাদরী। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলাধীন জাহাঙ্গীর নগর জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা হারুন অর রশীদ আল-কাদরী। এতে সভাপতিত্ব করেন ।

আরো উপস্থিত ছিলেন নিতাইগঞ্জ বি আই ডব্লিউ টি সি জামে মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা রফিকুল ইসলামসহ বি আই ডব্লিউ টি সি কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও সারা বাংলাদেশ আঞ্চলিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরিশেষে উপস্থিত মুসল্লীসহ সারাদেশে বিআইডব্লিউটিসির সকল কার্যালয়ে নেওয়াজ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD