সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু

কুতুবপুরের ত্রাস কিলার জামাল গ্রেফতার

সংবাদ নারায়ণগঞ্জ:- অস্ত্র,হত্যা,চাঁদাবাজী সহ বহু সংখ্যক মামলার আসামী ফতুল্লা থানার পাগলা-কুতুবপুর এলাকার মূর্তিমান আতংক জামাল ওরফে কিলার জামাল (৪৮) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত জামাল ফতুল্লা মডেল থানার পাগলা রসুলপুর এলাকার সাহাবুদ্দিনের পুত্র।

বৃহস্পতিবার (৩ফেব্রুয়ারী) দুপুরে তাকে ফতুল্লার পাগলা রসুলপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত জামাল ওরফে কিলার জামলের বিরুদ্ধে পুলিশ কনেস্টেবল মকবুল, গ্রাম সরকার শাহালম হত্যা,অস্ত্র মামলা,চাঁদাবাজী সহ ফতুল্লা মডেল থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। কিলার জামালের গ্রেফতারের সংবাদে এলাকাবাসীর মাঝে স্বস্তি নেমে এসেছে।

থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানার উপপরিদর্শক এস,এম শামীম ও আশিক ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে পাগলা রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে দূর্ধর্ষ সন্ত্রাসচাঁদাবাজী মামলার আসামী জামাল ওরফে কিলার জামাল কে গ্রেফতার করে।

এ বিষয়ে গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক এস,এম শামীম জানান,ফতুল্লা থানায় দায়ের করা একটি চাঁদাবাজী মামলার পলাতক আসামী ছিলো জামাল। বৃহস্পতিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একাধিক হত্যা,অস্ত্র,চাঁদাবাজী সহ বহু সংখ্যক মামলা রয়েছে বলে তিনি জানান।
উল্লেখ্য যে,চলতি বছরের জানুয়ারী মাসের ২ তারিখ সন্ধ্যায় পাগলা রসুলপুর এলাকায় চাঁদার দাবীতে গ্রেফতারকৃত জামাল ও তার সহোযোগিরা পাগলা ইসলামিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মজিবুর রহমানের দুই পুত্র মোহাম্মদ রানা (৩২) ও অহিদুল ইসলাম সিয়াম(২১) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আহত দুই সহোদরের পিতা পাগলা ইসলামিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মজিবুর রহমান বাদী হয়ে রসুলপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী জামাল (৪৮),আলাউদ্দিন (৩০) মহারাজ (৩০) নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা আরো ৮-১০ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানায়,গ্রেফতারকৃত জামাল একজন দূর্ধর্ষ সন্ত্রাসী প্রকৃতির লোক।এক দশক পূর্বে জামাল তার নিকটাত্নীয় পুলিশের সাবেক কনেস্টেবল মকবুল পুলিশ ও গ্রাম সরকার শাহালম কে হত্যা করে।অস্ত্র, হত্যা সহ আরো একাধিক মামলায় বেশ কয়েক বছর কারাভোগ করে জামিনে বেরিয়ে এলাকায় ফিরে এসে চাঁদাবাজী, ভূমীদস্যুতা,মাদক ব্যবসা করে স্থানীয়বাসীর জীবন-যাত্রাকে করে তুলেছে অসহনীয় যন্ত্রনাময়।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD