বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৫ পূর্বাহ্ন

ফতুল্লায় ট্যাংকলরি নেতা আফসু ও তার ভাই সালাউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ

সংবাদ নারায়ণগঞ্জঃ- ফতুল্লার মেঘনা ডিপোর ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আফসু মিয়া ও তার ভাই যুবদল নেতা ও যমুনা ডিপো ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সালাউদ্দিনের বিরুদ্ধে শ্রমিককে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

(২৪ ফেব্রুয়ারি ২০২০) সোমবার দুপুর ২টায় যমুনা তেলের ডিপো ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন অফিসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারধরের শিকার যমুনা ডিপো ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. খলিলুর রহমান বাবুল (৬০) বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানা যায়, গত ২৮-২৯ বছর ধরে যমুনা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের কোন নির্বাচন না করে আফসু মিয়াসহ তার সহযোগী কিছু ব্যক্তি অসৎ উদ্দেশ্যে যমুনা তেলের ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের অঘোষিত মনগড়া কমিটি করে কার্যক্রম পরিচালনাসহ একাধিক শ্রমিকের উপর অন্যায় অবিচার ও অবৈধ পন্থায় অর্থ রোজগার করে আসছে।

এ ঘটনায় মো. খলিলুর রহমান বাবুলসহ একাধিক শ্রমিক দীর্ঘদিন ধরে যমুনা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের নির্বাচন দাবী করে আসছে। কিন্তু আফসু মিয়াসহ তার লোকজন কিছু শ্রমিককে তাদের দলভূক্ত করে নির্বাচন দিচ্ছে না। এরই প্রেক্ষিতে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় মো. খলিলুর রহমান বাবুল ও ট্যাংক লরীর ড্রাইভার আলামিন (৪৮) যমুনা তেলের ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন অফিসে গিয়ে আফসু মিয়া ও তার লোকজনের কাছে গিয়ে শ্রমিক ইউনিয়নের নির্বাচনের কথা বললে তারা উত্তেজিত হয়ে বাবুল ও আলামিনকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে ও মারধর করে।

ঐ সময় শ্রমিক শাহিন তাদেরকে রক্ষা করতে এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। একপর্যায়ে অন্যন্য শ্রমিকরা এগিয়ে আসিলে হামলাকারীরা তাদেরকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে ইউনিয়ন অফিস হতে বের করে দেয়।

এই বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম বলেন, শ্রমিককে মারধরের বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD