শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

আমি নারায়ণগঞ্জে থাকতে কাউকে কোনো চাঁদাবাজি করতে দিবোনা-এসপি জায়েদুল

সংবাদ নারায়ণগঞ্জঃ- নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, নিতাইগঞ্জ আজকে থেকে যানজটমুক্ত হল। ব্যবস্থাপনার অভাবে কখনো এক লেনে, কখনো দুই লেনে, কখনো তিন লেনে গাড়ি থাকে। এর জন্য আমি ব্যবসায়ী, শ্রমিকদের দোষারোপ করবো না। যেখানে সিস্টেম না থাকে সেখানে কোনো কিছুতেই কাজ হয় না। আমরা একটা ব্যবস্থাপনায় আসতে চাই। যদি ব্যবস্থাপক ব্যর্থ হয় তাহলে আমরা ব্যবস্থাপক পরিবর্তন করবো।

(১ অক্টোবর) বৃহস্পতিবার সকালে শহরের নিতাইগঞ্জে ট্রাফিক ম্যানেজমেন্ট সিস্টেম উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এক লাইনের বেশি গাড়ি রাখা যাবে না। হাসপাতাল, সিটি কর্পোরেশন, ফায়ার সার্ভিসের সামনে কোনো গাড়ি রাখা যাবে না। এই ব্যবস্থাপনা হবে কঠোর এবং কঠিন। সবাইকে তা মানতে হবে।

তিনি আরো বলেন, আমি নারায়ণগঞ্জে থাকতে কাউকে কোনো চাঁদাবাজি করতে দেয়া হবে না। আইনের বেলায় আমি কোনো ছাড় দেই না। কেউ যদি আইন না মানে আমি অত্যন্ত কঠোর হবো।তাই সবাইকে সাবধান করে দিলাম।

আটা-ময়দা মিল সমিতির সভাপতি মো. মতিউর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু, সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল হাই প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD