রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে ট্রাক চাপায় পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত আড়াইহাজারে ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত

কুতুবপুরে টাকা না পেয়ে মারধরের অভিযোগ আলী আশরাফের বিরুদ্ধে

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা নিশ্চিন্তপুর এলাকায় ৫০ হাজার টাকা দাবি করে না পেয়ে ছেলেকে মারধর অভিযোগ পাওয়া গেছে আলী আশরাফের বিরুদ্ধে।

গত (২৪ সেপ্টেম্বর) পাগলা নিশ্চিন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় রাবেয়া আক্তার বাদী হয়ে নিশ্চিন্তপুর এলাকার আলী আশরাফ, সজল, সিয়াম ও রিস্কা মজিবর নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ থেকে জানা যায়, আলী আশরাফ বিগত ৭/৭ দিন ধরে রাবেয়া আক্তার এর কাছ থেকে ৫০ হাজার টাকা দাবি করছে। রাবেয়া আক্তার টাকা দিতে অস্বীকৃতি প্রকাশ করলেই গত ২৪ সেপ্টেম্বর বেলা ১১ টার সময় আমার ছেলে ইমনকে ডেকে নিয়ে আসে। এক পর্যায়ে আমার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে মারধর শুরু করে এবং বিভিন্ন ধরনের হুমকি-ধামকি প্রদান করে।

আমার ছেলের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে ইমনকে উদ্ধার করে। আলী আশরাফের চাহিদা মতো টাকা না দেওয়ায় আমার ছেলেকে মারধর করেছে। পরে আমি এ বিষয়ে থানায় গিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান ২ বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয়রা জানায়, গত ১ বছর পূর্বে ছাগল চুরির অপবাদ দিয়ে রিয়াদ নামের এক যুবককে প্রকাশ্যে পিটিয়েছেন এই আলী আশরাফ। এই ঘটনায় তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে। নিশ্চিন্তপুর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক হওয়ার পর থেকেই তিনি ক্ষমতার অপব্যবহার সাধারণ মানুষকে জিম্মি করছে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD