রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করলেন আলউদ্দিন হাওলাদার

সংবাদ নারায়ণগঞ্জঃ- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জবাসী সহ দেশবাশীকে শুভেচ্ছা জানিয়েছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৫নং ওয়ার্ড মেম্বার ও ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার।

(২৮সেপ্টেম্বর) সোমবার এক বার্তায় সভানেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আলউদ্দিন হাওলাদার বলেন, দেশ স্বাধীন হওয়ার পর যখন দেশ উন্নয়নের দিক যাচ্ছিলো ঠিক তখনই পরিবারসহ বঙ্গবন্ধুকে হত্যা করা হলো। কোন রকম ভাবে সেই হত্যাকান্ড থেকে শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা বেঁচে গিয়েছিলেন। কিন্তু তবুও থেমে নেই তাকে হত্যা করার পরিকল্পনা। তাকে হত্যা করার জন্য ১৩ বার প্রচেষ্টা চালানো হয়েছে । মহান আল্লাহ তাকে জীবিত রেখেছেন একমাত্র দেশের অসমাপ্ত কাজ গুলো করার জন্য।

আগে এখান থেকে ঢাকা যেতে ৩/৪ ঘন্টা বসে থাকতে হতো, কিন্তু এখন ৩০/৪০ মিনিটে যাওয়া যায়। বিএনপির সময় কত কৃষককে হথ্যা করা হয়েছিলো কিন্তু এখন কৃষক গৃহমুল্যে ষাড় পাচ্ছে । আগে শিক্ষার্থিরা ঠিক মত পড়ার জন্য বই পেতো না এখন তারা বছরের প্রথম মাসের ১ তারিখে বই পেয়ে যায়। এক সময় বিএনপিরা বাংলাদেশকে জঙ্গির আস্তানা বানিয়ে ফেলে ছিলো, কিন্তু এখন আওয়ামী লীগের কারনে দেশে কোথাও জঙ্গির ঠাই নাই। আমি বলবো না আওয়ামী লীগের সবাই ভালো এবং বিএনপির সবাই খারাপ, আওয়ামী লীগেও কিছু খারাপ আছে এবং বিএনপি তেও কিছু ভালো লোক আছে কিন্তু আওয়ামী লীগের রাষ্টতন্ত্র সঠিক ভাবে আছে।

 

 

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD