সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৫১ পূর্বাহ্ন

চেয়ারম্যান সেন্টুর পিতা মরহুম হাজী আমির আলীর স্মরণ সভা অনুষ্ঠিত 

সংবাদ নারায়ণগঞ্জঃ- কুতুবপুরে শ্রদ্ধা ভরে স্মরণ করলো কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: মনিরুল আলম সেন্টু”র পিতা, নি:স্বার্থ সমাজসেবক , আলোকিত মানুষ গড়ার স্বপ্নদ্রষ্টা, হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, দানবীর মরহুম হাজী আমির আলীকে।
(৪ অক্টোবর) রোববার  ছিল দানবীর মরহুম হাজী আমির আলীর ১৩তম মৃত্যুবার্ষিকী, দিবসটিকে সামনে রেখে সকালে দেলপাড়া হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় এন্ড কলেজে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল ও স্মরণ সভা।
দোয়া মাহফিল ও স্মরণ সভায় উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: মনিরুল আলম সেন্টু, কলেজ গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো: ফজলুল হক সরদার , কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড  ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদার, ৩ নং ওয়ার্ড  ইউপি সদস্য আলহাজ্ব নজরুল  ইসলাম মাদবর, মহিলা মেম্বার অনামিকা হক প্রিয়াঙ্কা , কলেজের অধ্যক্ষ প্রশান্ত কুমার দাস, পাগলা উচ্চ বিদ্যালয়ের সাবেক অভিভাবক সদস্য তরুন সমাজকর্মী এম এ জাহের মোল্লা প্রমুখ।
কলেজের প্রতিষ্ঠাতা ও দানবীর মরহুম হাজী আমির আলীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন কলেজের ইসলামী বিভাগের প্রভাষক আলহাজ্ব হযরত মাওলানা খিজির হায়াত।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD