সংবাদ নারায়ণগঞ্জঃ– ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণের পর আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। (১ ফেব্রুয়ারী ২০২০) শনিবার বিকেল পৌনে ৫টার দিকে এই সংঘর্ষ শুরু হয়।দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে।এতে বেশ কয়েকজন আহতের খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৫টার ৪৫ মিনিটের দিকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কাকরাইল থেকে মিছিল সহকারে নয়াপল্টনে যায়। এসময় বিএনপির কেন্দ্রী অফিস অতিক্রম করার সময় সেখানে অবস্থানরত নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। উভয়পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে।

এখন বিএনপির কার্যালয়ের সামনে ছাত্রদল, যুবদল এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের অনেক নেতাকর্মী অবস্থান নিয়েছেন। অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

এর আগে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার কুশপুত্তলিকা দাহ করেন বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুব বকর সিদ্দিক বলেন, বিএনপির অফিসের সামনে লোকজন জড়ো হয়েছিল। তার পাশ দিয়ে আওয়ামী লীগের একটি মিছিল যাচ্ছিল। এ সময় উভয়পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।