সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৫৮ পূর্বাহ্ন

আলোচিত (ভিপি) রাজিব হত্যাঃ হত্যাকারীদের ধরতে ব্যর্থ পুলিশ, মানববন্ধেনে বলেন মিরু

সংবাদ নারায়ণগঞ্জঃ- পাগলার জেলেপাড়ায় দিন দুপুরে ছাত্রলীগ নেতা রাজিব ওরফে ভিপি রাজিবকে কুপিয়ে হত্যার মামলার আসামীদের পুলিশ ধরতে ব্যথ এমন মন্তব্য করে কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু বলেছেন, প্রশাসন এখনো আসামীদের গ্রেফতার করতে পারছে না কেন জানিনা।আসামীরা এখনো বুক ফুলিয়ে গুরে বেরাচ্ছে।হত্যাকারীদের দেথে মনে কষ্ট হয়।এত দিন পার হয়ে গেলেও পুলিশ এখনো মূল আসামীদের গ্রেফতার করতে পারছেনা।তাহলে কি রাজির হত্যার বিচার হবেনা।আমরা প্রশাসনকে ৭২ ঘন্টার আল্টেমেটাম দিচ্ছি সকল আসামীদের গ্রেফতার করতে হবে না হলে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

(১২ অক্টোবর) সোমবার সকাল ১১ পাগলায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে  ছাত্রলীগ নেতা রাজিব হত্যার মামলার আসামীদের গ্রেফতার দাবীতে আয়োজিত মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

মিরু বলেন, পাগলা জেলেপাড়া এলাকার ক্রসফায়ারে নিহত সন্ত্রাসী হাবিব শেঠ এর ভাগিনা মিঠুন। মামা ক্রস ফায়ারে নিহত হওয়ার পর নিজেই গড়ে তোলে বিশাল ক্যাডার বাহিনী। বীরদর্পে চালিয়ে যায় সন্ত্রাসী কর্মকান্ড, নিয়ন্ত্রণ করে মাদক ব্যবসা, চাদাবাজী, ছিনতাই, ডাকাতি, জড়িয়ে পড়ে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডে। কবি নজরুল কলেজের মেধাবী ছাত্র ও কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা (ভিপি) রাজিব তালুকদার কে প্রকাশ্য দিবালোকে নিঃস্বংস ভাবে কুপিয়ে হত্যা করে  মিঠুন, রাব্বি, ইয়াসিন, কাউছার, মিলন, আলামিন অরুফে কেবলা আলামিন (২৭), সানজিদ (৩৭), চাঁদ শিকদার সেলিম. ফয়সাল (২২), সোলেমান অরুফে কুট্টি, আ: জলিল, মানিক অরুফে কুত্তা মানিক সহ অজ্ঞাত আরো ১৫/২০জন। মামলার দুই আসামি চাঁদ শিকদার সেলিম, তার সহযোগী সোলাইমান কুট্রি গ্রেপ্তার হলেও। হত্যার পর ৬ মাস পাড় হলেও এখনো অধরা  মূল হত্যাকারীরা। তাহলেকি পুলিশ সন্ত্রাসীদের কাছে হার মেনেছে।

মিরু আরো বলেন, আমরা জননেতা এ কে এম শামীম ওসমানের কর্মী, এ কে এম শামীম ওসমান যেমন হারতে শিখেনি, তেমনি আমরাও হারতে শিখিনি, রাজিব হত্যার বিচার না হওয়া পযন্ত আন্দোলন চালিয়ে যাব। আমরা রাজিব কে আর পাবো না কিন্ত ওর হত্যাকারীদের বিচার হলে তার আত্বার শান্তি পাবে এবং আমরাও শান্তি পাবো এটাই আমাদের প্রত্যাশা।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর হোসেন মীরুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত (২০ এপ্রিল) ফতুল্লার পাগলার জেলেপাড়ায় দিন দুপুরে ছাত্রলীগ নেতা রাজিব ওরফে ভিপি রাজিবকে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীনাবস্থায় রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় ভিপি রাজিব। এ ঘটনায় রাজিবের বাবা ফতুল্লা মডেল থানায় ১২ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন মামলা নং-(৬)

 

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD