মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

হেফাজতে ইসলামের সহিংসতাঃ সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামকে প্রত্যাহার

সংবাদ নারায়ণগঞ্জঃ- সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট হেফাজতে ইসলামের তান্ডবের ঘটনায় সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। (৪ এপ্রিল) রোববার রাতে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। (৫ এপ্রিল) সোমবার  নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জায়েদুল আলম এতথ্য নিশ্চিত করেন।

(৩ এপ্রিল) শনিবার  রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্মসচিব মাওলানা মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে এক নারীসহ অবরুদ্ধ হন। এ খবর পেয়ে হেফাজতের নেতাকর্মীরা ওই রিসোর্ট ভাঙচুর করেন এবং মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যান। পরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ করে টায়ার জ্বালিয়ে তাণ্ডব চালান।

 

 

মামুনুলের অবরুদ্ধের জন্য ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে ওইদিন রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকরা।

 

পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই নারীকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন মাওলানা মামুনুল হক।

 

 

 

 

 

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান বলেন, সাবেক ওসি রফিকুল ইসলাম রাতেই দায়িত্ব হস্তান্তর করেন। থানায় ওসি হিসেবে এখনো কাউকে দায়িত্ব দেয়া হয়নি।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD