শনিবার, ১১ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার

ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায়ব রাসেলের বিরুদ্ধে মামলা

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে উত্তক্ত করার ঘটনায় ইমতিয়াজ আহাম্মেদ রাসেল নামে এক বখাটের বিরুদ্ধে মামলা হয়েছে।

(১ সেপ্টেম্বর) শুক্রবার আলী আকবর বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আজাহারে আলী আকবর উল্লেখ করেন, তার মেঝো মেয়ে নারায়ণগঞ্জ সরকারী মহিলা কলেজে অর্নাসের ১ম বর্ষে পড়াশুনা করেন। কলেজে আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে বখাটে ইমতিয়াজ আহাম্মেদ রাসেল তার মেয়েকে প্রেম নিবেদন করা সহ বিভিন্ন অঙ্গ ভঙ্গি দেখিয়ে উত্যক্ত করে আসছিল।

এসময় তার মেয়ে বখাটে রাসেলের প্রেমের প্রস্তাব প্রত্যক্ষান করাসহ ঘটনার বিষয়ে পরিবারের লোকজনকে জানালে রাসেলকে এমন কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য নিষেধ করার পরও বখাটে রাসেল কোন কর্নপাত না করে পূর্বের ন্যায় কলেজে আাসা যাওয়ার পথে উত্যক্ত করা অব্যাহত রাখে।

এমনকি বখাটে রাসেল তার মেয়েকে হুমকি প্রদান করে যে, প্রেমের প্রস্তাবে তার কলেজ পড়ুয়া মেয়ে রাজী না হলে সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার জন্য মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন, কমেন্ট ও পোষ্ট দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার মাধ্যমে সামাজিকভাবে হেওপ্রতিপন্ন করা হবে। এঅবস্থায় বখাটে রাসেলের অব্যাহত এমন কর্মকান্তে অতিষ্ট হয়ে আত্মহত্যার সিদ্ধান্তসহ কলেজে যাওয়া আসা বন্ধ করে দেয় তার মেয়ে। সবশেষ, গত ইং ২৪/০৮/২০২৩ তারিখ সকাল অনুমান সাড়ে ৯টায় তার মেয়ে কলেজে যাওয়ার পথে বাহির হয়ে ফতুল্লার লামাপাড়া খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম এর সামনে পৌছামাত্র বখাটে রাসেল প্রেম নিবেদন করা সহ বিভিন্ন অঙ্গভঙ্গি দেখিয়ে উত্যক্ত করে।

এক পর্যায়ে বখাটে রাসেল তার মেয়ের গায়ে থাকা ওড়না টান দিয়া নিয়া নেয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে।

ফতুল্লা মডেল থানার (ওসি) নূরে আযম জানান, এঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বখাটে রাসেলকে গ্রেপ্তারের জন্য একাধিক স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আবু হানিফ জানান, মামলা দায়েরের পর থেকে বখাটে রাসেলকে গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।

এদিকে বখাটে রাসেলের বিরুদ্ধে মামলার বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে সাধারন মানুষকে উল্লাস করতে দেখা গেছে এমনকি একের পর এক অপকর্মের বিষয়ে সাধারন মানুষ মুখ খুলতে শুরু করেছে।   স্থানীয় সাধারন মানুষকে বিভিন্নভাবে হয়রানীসহ ব্ল্যাকমেইলিংয়ের একাধিক অভিযোগ রয়েছে বখাটে রাসেলের বিরুদ্ধে। এমনকি বখাটে রাসেলের আওতাধীন একটি অফিস খোলে নীরিহ মানুষদের বিভিন্ন সমস্যায় ফেলে পুলিশের ভয় দেখিয়ে অর্থ আত্মসাত করারও একাধিক অভিযোগ রয়েছে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, গত বছর রিপন নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে পরে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে রাখাবে বলে পুলিশের নাম ভাঙ্গিয়ে এক লক্ষ টাকা প্রতারনা করে নেয়। সেই টাকা ফেরত পেতে রিপনের স্তী  ডলি আক্তার বাদী হয়ে পুলিশ সুপারের বরাবর প্রতারক রাসেল গংদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

গত কয়েক বছর পূর্বে ফতুল্লার তক্কারমাঠ শিয়ারচর এলাকায় নারী নিয়ে অসামাজিক কার্যকলাপ করার অভিযোগে হাতে নাতে আটক করে বখাটে ইমতিয়াজ আহাম্মেদ রাসেলকে। এসময় এলাকাবাসী বখাটে রাসেলকে গনধোলাই প্রদান করেন। এছাড়া এলাকাবাসীকে নানা ভাবে হয়রানী করে আসছে বলেও অভিযোগ উঠে আসছে। বখাটে রাসেলের সর্ব্বোচ্য শাস্তি দাবি জানিয়ে মানববন্ধন করার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানা যায়।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD