শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে ট্রাক চাপায় পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত আড়াইহাজারে ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত

এবার সিনেমার পরিচালকের চিকিৎসার দায়িত্ব নিলেন অক্ষয়

সংবাদ নারায়ণগঞ্জঃ- বিভিন্ন সময় নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে পাওয়া যায় বলিউডের জনপ্রিয় নায়ক অক্ষয় কুমারকে। বলিউডের তিন খানের মতো হিট না হলেও তার যে একটা আলাদা অবস্থান আছে সে কথা আর বলার অপেক্ষা রাখে না। রিল ও রিয়েল লাইফেও তাই একইরকম নায়ক থেকে যান অক্ষয় কুমার।

তাকে দেখা গেছে পুলওয়ামা হামলায় নিহত সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) সদস্যদের পরিবারের জন্য অর্থতহবিল সংগ্রহে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফলোয়ারদের উৎসাহিত করতে। আবার ভারতে গণবিবাহের আয়োজনেও আর্থিক সহায়তা দিতেও দেখা গেছে এই সুপারস্টারকে।

এবার নিজেরই সিনেমার পরিচালকের সব দায়িত্ব নিলেন অক্ষয় কুমার। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি
অক্ষয় অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমার পরিচালক জগন শক্তি। এই সিনেমাটি পরিচালনার পরিচালক হিসেবে পথচলা শুরু করেন জগন। তার অসুস্থতার খবর পেয়েই অক্ষয় তার টিমকে জানিয়েছেন জগন শক্তির পরিবারের সঙ্গে যোগাযোগ করতে ও তার চিকিৎসার সমস্ত খরচের ব্যবস্থা করতে।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার মুম্বইয়ে বন্ধুদের সঙ্গে এক গেট টুগেদারের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জগন। তখনই তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে জগনের। সোমবার তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। ‘মিশন মঙ্গল’ সিনেমার প্রযোজক আর বাল্মিকী জানিয়েছেন, অস্ত্রোপচারের পর বিপদমুক্ত জগন।

গত বছর মুক্তি পেয়েছিল ‘মিশন মঙ্গল’। ২০১৩ সালে ইসরোর মঙ্গলের কক্ষপথ প্রদক্ষিণের ঘটনার উপরে নির্ভর করে তৈরি হয়েছিল ছবিটি। ছবিতে অক্ষয় ছাড়াও ছিলেন বিদ্যা বালন, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, কীর্তি কুলহারি ও নিত্যা মেনেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD