বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৫ পূর্বাহ্ন

জিপিএ ফাইভ পেলেই কম্পিউটার প্রদানের ঘোষণা আলীনুর মোল্লার

সংবাদ নারায়ণগঞ্জক্রোকেরচরে সদ্য প্রতিষ্ঠিত “বঙ্গমাতা আইডিয়াল কিন্ডারগার্টেনে” নবীন বরণ এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে স্কুলটির হলরুমে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবছর যাত্রা শুরু করেছে “বঙ্গমাতা আইডিয়াল কিন্ডারগার্টেন”।

যাত্রার শুরুতেই ধারণার চেয়ে বেশি সংখ্যক শিক্ষার্থী নিয়ে এগিয়ে চলছে শিক্ষা প্রতিষ্ঠানটি। নতুন ভর্তি হওয়া ছাত্র-ছাত্রীদের বরন করে নিতে এবং এলাকার ৩৫ জন এসএসসি পরীক্ষার্থীকে বিদায় সংবর্ধনা প্রদানের লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীরটেক ইউনিয়ন নাগরিক কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা দলিল লিখক সমিতির সভাপতি আলহাজ্ব আলীনুর মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোকিত আলীরটেক এর সাধারণ সম্পাদক আল আমিন সরকার, ইটালী প্রবাসী মুরাদ সরকার, বঙ্গমাতা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা আল আমিন এবং টাচ এন্ড পাস কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা আল ইসলাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজী আবুল হোসেন সরকার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যারা যারা এসএসসি পরিক্ষায় জিপিএ ফাইভ অর্জন করবে তাদের প্রত্যেকে কম্পিউটার প্রদান করা হবে। এছাড়া শিক্ষার্থীদের দিকনির্দেশনা প্রদান করেন তিনি।

অতিথিদের মধ্যে বক্তব্য প্রদান করেন আলোকিত আলীরটেকের সাধারণ সম্পাদক আল আমিন সরকার। তিনি বলেন পরিক্ষার আগের দিন প্রয়োজনীয় কাগজপত্র গুছিয়ে রাখতে হবে। কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা আল ইসলাম ছাত্র-ছাত্রীদের অনুপ্রেরণা প্রদান করেন। সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মিরাজ হোসেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD