রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৫২ অপরাহ্ন

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করার দাবী পলাশের

সংবাদ নারায়ণগঞ্জঃ- জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ বলেন, কাদিয়ানিরা যে দাবিগুলো করেছে একজন মুসলিম হিসেবে তা কোনভাবেই মেনে নেয়া সম্ভব না। মুসলমান নাম ধরে এরা অমুসলিমের মত কাজ করছে এটা মানতে পারিনা। তাই এদেরকে অচিরেই অমুসলিম ঘোষণা করা হোক।

(১ ফেব্রুয়ারী ২০২০) শনিবার যোহরের নামাজের পরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে ওই সমাবেশে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করার দাবীতে নারায়ণগঞ্জে আয়োজিত সমাবেশে পলাশ এসব কথা বলেন। এর আগে আলীগঞ্জ খেলার মাঠ হতে পলাশের নেতৃত্বে ওই মিছিল রওনা দেন।

পলাশ আরো বলেন,  আমার সবচেয়ে বড় পরিচয় আমি একজন মুসলমান। আজকে নবীজীর অস্তিত্ব নিয়ে যারা কথা বলে তাদের জন্য দাঁড়িয়েছি। ‘নবীর পরে নবী নাই সংসদে আইন চাই’ এই স্লোগানের ধ্বনিতে মুখরিত হয়ে উঠেছে। আমার জীবনে দুনিয়ার স্বার্থে রাজনীতিতে অনেকবার বক্তব্য দিয়েছি ও মিছিল করেছি। কিন্তু আজকের এই মিছিল ও স্লোগানের জন্য আল্লাহর নবী সাফায়ত করবেন আশা রাখি। ’

সংশ্লিষ্টদের মতে, কাদিয়ানিদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণার জন্য বাংলাদেশে ব্যাপক আন্দোলনের পরিকল্পনার অংশ হিসেবে আন্তর্জাতিক মজলিসে তাহাফ্ফুজে খতমে নবুওয়্যাত বাংলাদেশ শনিবার নারায়ণগঞ্জে ওই সমাবেশের আয়োজন করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন হেফাজতের আমীর আল্লামা আহমদ শফি।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD