শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আদালতে আনা হয়নি জাকির খানকে, আদালতের বাহিরে বিক্ষোভ মিছিল রূপগঞ্জে পিকনিকে ট্রলারে সন্ত্রাসী হামলা:দুইদিন পর শীতলক্ষ্যা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধ সায়েন্স ল্যাব এলাকায় শিক্ষার্থী-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া কোটা সংস্কারের দাবিতে রাজধানীর বিভিন্ন সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা সোনারগাঁয়ে মেয়েকে ধর্ষণের ঘটনায় বাবার যাবজ্জীবন কারাদণ্ড সাদিক অ্যাগ্রোর মালিকসহ সাতজনের বিরুদ্ধে দুদকের মামলা একই রশিতে গলায় ফাঁসি দিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা ছাগলকাণ্ডে মতিউর রহমানের সম্পত্তি ক্রোকের আদেশ ফতুল্লায় মাদক ব্যবসায়ীদের হামলায় যুবলীগ নেতা আহত ফতুল্লায় আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আরো ৯ জন গ্রেপ্তার

কমিউনিটি পুলিশিংয়ের প্রভাব দেখিয়ে দীন ইসলাম ও সহযোগীদের চাঁদাবাজী

সংবাদ নারায়ণগঞ্জঃ- নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলা উওর রসুলপুর এলাকায় কমিউনিটি পুলিশিংয়ের প্রভাব দেখিয়ে চাঁদাবাজীর অভিযোগ পাওয়াগেছে ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি দীন ইসলাম ও তার সহযোগীদের বিরুদ্ধে।

এ ঘটনায় (১৪ ফেব্রুয়ারী ২০২০) শুক্রবার ইকবাল মাহামুদ বাদি হয়ে ফতুল্লায় মডেল থানায় নুরুল হক ব্যাপারী, অলি, দীন ইসলাম, আলমগীর, ফরহাদ, কালা শাহিন, সালাম, সাগর এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে ও ভুক্তভুগী যানায়, উওর রসুলপুর এলাকায় আমার নিজ জায়গায় বাড়ী নির্মানের কাজ করছি। কিন্তু বিভিন্ন সময়ে দীন ইসলাম ও তার সহযোগীরা আমার কাছে এসে চাঁদা দাবী করে। এমনকি আমার বাড়ী নির্মানের কাজ বাধা দেয় এবং ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে। গত (১৪ ফেব্রুয়ারী) সকাল ১১টার সময় বাড়ী নির্মান কাজ বন্ধ করে দিয়ে গালাগালি করতে থাকে।

আমি তাদেরকে গালাগালি করতে বারণ করলে আমার উপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করে। এবং দীন ইসলামের সহয়োগীরা আমার কাছে থাকা ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমার ডাক চিৎকারে আশে পাশের লোক জন আসলে চলে যারওয়ার সময় হুমকি দেয় তাদের দাবিকৃত ২ লক্ষ টাকা না দিলে বাড়ী নির্মান করতে দিবেনা বলে যানায়। এমনকি প্রানে মেরে ফেলার হুমকি প্রধান করে।

এদিকে এলাকাবাসী জানায়, ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি দীন ইসলামের ভাই ওলি ও তার চাচা এলাকায় প্রভাব দেখিয়ে বিভিন্ন ধরনের অপকর্ম করছে। জোর করে তাদের কাছ থেকে সিমেন্ট, বালু ইত্যাদি ক্রয় করতে বলে। কেউ যদি তাদের কাছ থেকে সিমেন্ট, বালু, ইট ক্রয় না করে তাদের বানিয়ে দেওয়া হয় মাদক ব্যবসায়ী। তাদের এই অত্যাচার এলাকার মানুষ দিনের পর দিন সয্য করছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, দীন ইসলাম ও তার সহযোগীদের বিরুদ্ধে ২টি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD