বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

ফতুল্লায় ৩ চেয়ারম্যানের বাড়ির সামনের রাস্তায় বিষাক্ত পানি, নিরব ভূমিকায় তারা

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের বাড়ি থেকে মাত্র ৫শ গজ দূরে দেলোয়ার হোসেন প্রধান চেয়ারম্যানের বাড়ির সামনে এবং ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ এম.শওকত আলীর বাড়ির সামনের সড়কটিতে লালপুর ও পৌষার পুকুর পাড় এলাকায় ডাইংয়ের বিষাক্ত পানিতে ডুবে আছে সড়ক এ যেন দেখার কেউ নাই।

এলাকা সূত্রে প্রত্যক্ষরা জানায়, ফতুল্লা ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যানের বাড়ি থেকে মাত্র ৫শ গজ দূরে এবং ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ এম.শওকত আলীর বাড়ির সামনের সড়কটিতে ড্রেনের পানি ডাইংয়ের পানিতে বিভিন্ন রং ধারন করছে পানিতে। আর এই পানি রাস্তার উপরে উঠে গেছে। ময়লা আবর্জনা ও বিষাক্ত ডাইংয়ের পানিতে পায়ে হেটে চলছে পধচারীরা । ফলে নানা সংক্রামক রোগে আক্রান্ত হচ্ছে স্কুল মাদ্রাসা ও কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী ও গামের্ন্টস কর্মীরা।

লালপুর দেলোয়ার বন্দর কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা দেলোয়ার হোসেন প্রধানের বাড়ির সামনে থেকে শওকত আলী চেয়ারম্যানের বাড়ি পযর্ন্ত রাস্তাল ড্রেন চুষে ময়লা পানিতে ডুবেগেছে। এই ময়লা পানিতে যুক্ত হচ্ছে আযাদ ডাইংয়ের বিষাক্তক পানি । যেন দেখার কেউ নাই। এব্যাপারে ফতুল্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ খন্দকার লুৎফর রহমান স্বপন জানান, পৌষারপুকুর পাড়ের পানি নিষ্কাশন করার জন্য পাম্প চালু করি। সেই পাম্পের বিদ্যুৎ বকেয়া থাকায় বিদ্যুৎ অফিসার লাইন েেকটে দেয়।

তাই পানির পরিমান বাড়তেছে।অপরদিকে, ডাইং মালিক আযাদ জানান, সে তার ডাইংয়ের পানি সরানোর জন্য পাম্পের ব্যবস্থা রয়েছে। এখন তাগারের পানি বৃদ্ধি পাওয়ায় ড্রেন ভরেগেছে তাই একটু সমস্যা হচ্ছে। পৌষার পুকুর পাড় এলাকাও এখন পানি উঠেগেছে রাস্তার উপরে। এব্যাপরে নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ সদস্য আলহাজ¦ এ.কে.এম শামীম ওসমানের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD