বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫১ পূর্বাহ্ন

শাহজান খানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে দেশ অচল করে দেয়ার হুশিয়ারি পলাশের

সংবাদ নারায়ণগঞ্জঃ- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে অভিনেতা ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মামলা মিথ্যা দাবি করে তা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার নেত্কর্মীরা।

(১৮ ফেব্রুয়ারী ২০২০) মঙ্গলবার দুপুরে পাগলা এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সংক্ষিপ্ত বন্তব্যে এসময় জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি কাউসার আহম্মেদ পলাশ বলেন, পরিবহন শ্রমিকরা সকল পেশাজীবীর মানুষকে পরিবহনে সেবা দিয়ে যাচ্ছে। আর বার বার সেই শ্রমিকরাই অবহেলিত হচ্ছে। ঠুকে দেয়া হচ্ছে মিথ্যা ও হয়রানিমূলক মামলা।

দ্রুত সময়ের মধ্যে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাহজাহান খান এমপি’র বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় সারাদেশ অচল করে দেয়ার হুশিয়ারি দেন তিনি।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার কার্যকরী সভাপতি বাবুল আহম্মেদ, সহ-সভাপতি তাবু, সাধারন সম্পাদক জজ মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক বশির মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান ওবায়েদ, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য ফারুক আকন।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্ত জিলা ট্রাক চালক ইউনিয়ন দক্ষিন বঙ্গের লাইন সম্পাদক আবুল হোসেন, ইউনাইটেড ফেডারেশন গার্মেন্টস ওয়ার্কার্স এর নারায়ণগঞ্জ জেলার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, মোঃ বাবুল, জাকির প্রধানপ্রমুখ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD