বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন

ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি পদে পলাশের মনোনয়ানপত্র জমা

সংবাদ নারায়ণগঞ্জঃ- বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির ত্রি-বার্ষিকী নির্বাচনে সভাপতি পদে জাতীয় শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ মনোনয়ানপত্র দাখিল করেছেন। (২৬ ফেব্রুয়ারি ২০২০) বুধবার  দুপুরের দিকে নির্বাচন পরিচালনা কমিটির সচিব মফিজুল হক বেপুর কাছে এই মনোনয়নপত্র জমা দেন পলাশ।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে পলাশ বলেন, বর্তমান সভাপতি যিনি আছেন তার বিতর্কিত কর্মকাণ্ডের কারণে শ্রমিকেরা অধিকার বঞ্চিত হচ্ছেন। আর যেখানে শ্রমিকেরা অধিকার বঞ্চিত হবেন, সেখানেই আমি সরব হব। শ্রমিকের অধিকার প্রতিষ্ঠার জন্যই আমি আমি আছি। যতদিন বেচেঁ থাকবো ততদিন শ্যমিকদের পাশে থাকবো।

তিনি আরো বলেন,  পাগলা শাখা আমার ঘর।এই ঘর থেকে আমার পরিবারের সদস্যরা আমাকে সমর্থন করেছে তাই আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিলাম।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় কাউসার আহম্মেদ পলাশের সাথে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার কার্যকরী সভাপতি মো. বাবুল আহমেদ, সহ-সভাপতি আব্দুল করিম তাপু, সাধারণ সম্পাদক মো. জজ মিয়া, যুগ্ম সম্পাদক মো. ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. বশির আহম্মেদ, সহসাংগঠনিক সম্পাদক মো. ওবাইদুর রহমান উবায়েদ, প্রচার সম্পাদক মো. হারুন মিয়া, দপ্তর সম্পাদক মো. শফিকুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মো. হারুনুর রশিদ, আলীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, পাগলা শাখার কার্য়করী সদস্য মো. জাকির প্রধান ,বাবুল আহমেদ সহ বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন ট্রাক চালকদের দেশের সবচেয়ে বড় সংগঠন। এই সংগঠনে সারা দেশে মোট শাখা ২৭৫ টি ও সদস্য সংখ্যা প্রায় ৫৫ হাজার। এই নির্বাচনে ভোটার সংখ্যা মোট ২৯ হাজার ৪শ ৮০ জন। আগামী ২৪ মার্চ মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশে গোলারটেক মাঠে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD