রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৫২ অপরাহ্ন

সালমা ওসমান লিপির সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন ফরিদ আহম্মেদ লিটন

সংবাদ নারায়ণগঞ্জঃ- করোনা ভাইরাসে আক্রান্ত নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপির সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(২২ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকেলে ফতুল্লা রেলস্টেশন এলাকায় ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় এই মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

এ সময় নারায়ণগঞ্জবাসী সহ দেশবাসীর কাছে দোয়া চেয়ে ফরিদ আহম্মেদ লিটন বলেন, নারায়ণগঞ্জ এর রূপকার একেএম শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনা শুরু থেকেই গরিব দুঃখীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, সালমা ওসমান লিপি কখনো নিজের কথা চিন্তা করেননি, তিনি সর্বদাই করোনা মহামারীর মাঝেই যেখানেই খবর পেয়েছেন সেখানে তিনি ছুটে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ তিনি নিজেই মহামারী করোনাভাইরাস আক্রান্ত। তাই মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া প্রার্থনা করছি যে আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে দেয়। এবং মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারে এই কামনাই করছি আল্লাহর কাছে।

অসমীয়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, ফতুল্লা ইউনিয়ন ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, সাধারণ সম্পাদক ওমর ফারুক, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক প্রধান সাংগঠনিক সম্পাদক সাদিকুল ইসলাম, ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, প্রচার সম্পাদক মিন্টু পাল। আরো উপস্থিত ছিলেন, ১ ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য, মোঃ জাকির হোসেন বাবুল, মোহাম্মদ বিল্লাল সরকার।

দোয়া পরিচালনা করেন স্টেশন বাজার জামে মসজিদের ইমাম।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD