বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদ্রাসার ছাত্রদের চুল কাটার ঘটনায় মেয়রের বিরুদ্ধে মামলা বন্দরে ৯২ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য শামীম ওসমান সকাল থেকে রাত পর্যন্ত পরিশ্রম করছেন, শাহ্ নিজাম বাংলাদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খানপুরে পাওয়ার স্টেশনে অগ্নিকাণ্ড, বিদ্যুৎহীন অনেক এলাকা সিদ্ধিরগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ রূপগঞ্জে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, ২ যুবকের যাবজ্জীবন কারাদন্ড ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, ২০ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট ফতুল্লায় ডোবা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার ভোট চোর সরকারকে ক্ষমতাচ্যুত করেই ঘরে ফিরবো, ইসহাক

ফতুল্লা তক্কার মাঠে বায়তুল আমান মসজিদের নতুন কমিটি অবৈধ-সামছুল হক।

সংবাদ নারায়ণগঞ্জঃ- সদর উপজেলার ফতুল্লা থানাধীন তক্কার মাঠ সংলগ্ন বায়তুল আমান কেন্দ্রীয় জামে মসজিদে নতুন কমিটিকে অবৈধ কমিটি বলে আখ্যায়িত করেছেন আহবায়ক কমিটির আহবায়ক হাজী সামছুল হক। অবৈধ কমিটির ঘোষনাকে কেন্দ্র করে এলাকায় যে উত্তেজনা বিরাজ করছে এর জন্য দায়ী সাবেক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি সানোয়ার হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক বিএম কামরুজ্জামান। এমনটাই জানালেন হাজী সামছুল হক।

গত ৩ সেপ্টেম্বর শনিবার বাদ আছর জেলা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম ও বিশেষ অতিথি ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু সহ কয়েকজন সাংসদ শামীম ওসমান সমর্থিত নেতাকর্মী নিয়ে এই অবৈধ কমিটি ঘোষনা করেছিলো মসজিদের সাবেক কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ভারপ্রাপ্ত সভাপতি সানোয়ার হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক বিএম কামরুজ্জামান।

এ ঘটনায় মুসল্লিসহ এলাকাবাসীর মাঝে উত্তেজনা যেন বেড়েই চলছে। শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ এই মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা থাকায় সাংসদ শামীম ওসমানের লোকজন তাদের মনগড়া নিয়মে কমিটি করেছে। মসজিদ নিয়ে রাজনীতি শুরু করেছে তারা। নামাজি ও ধার্মিক ব্যক্তিরা মসজিদের পরিচালনার দায়িত্বে থাকবে। ধার্মিক ব্যক্তি নির্বাচনের জন্য মুসল্লিদের ভোট দেয়ার সু-ব্যবস্থা করা হউক, এমন মন্তব্য সমজিদের মুসল্লিদের।

মসজিদ কমিটির আহবায়ক হাজী সামছুল হক আরো বলেছেন, আহবায়ক কমিটিতে গ্রহনযোগ্য আরো দুইজন গন্যমান্য ধার্মিক ব্যক্তি রয়েছেন, সদস্য সচিব হিসেবে রয়েছেন হাজ্বী ইলিয়াছ মাতাব্বর ও সদস্য আছেন হাজী মোঃ আবুল রাশার। আমরা আল্লাহর ঘর নিয়ে কোন সংঘাত চাইনা। যারা আল্লাহর ঘরকে নিয়ে তামাশা করছে তারা অশ্যই মারাত্ব গুনাহের কাজ করছে।

তাদের কমিটি ঘোষনা করা অবৈধ। আহবায়ক কমিটির মেয়াদের মধ্যে নতুন কমিটি ঘোষনা করার কোনই একতিয়ার নেই সাবেক কমিটির নেতৃবৃন্দের। ক্ষমতার লোভলালষার জন্য তারা অবৈধ কমিটি করেছে। তাদের কারণে শান্তিপ্রিয় তক্কার মাঠ এলাকায় এখন উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় যে কোন সময় সংর্ঘষ হওয়ার আশংকাও রয়েছে বলে মনে করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD