রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ পূর্বাহ্ন

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, প্রধান আসামি বাদল ও ঢাকা থেকে দেলোয়ার গ্রেফতার

সংবাদ নারায়ণগঞ্জঃ- নোয়াখালীর বেগমগঞ্জে নিজ ঘরে স্বামীকে বেঁধে গৃহবধূকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতন করেছে স্থানীয় একদল যুবক। নির্যাতনের সেই ভিডিও ধারণ করে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার পর দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। এ ঘটনায় প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে এবং দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

(৫ অক্টোবর) সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি বলেন, রোববার গভীর রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় অভিযান চালিয়ে দেলোয়ারকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে দেলোয়ারের তথ্যমতে সোমবার ভোরে ঢাকার কামরাঙ্গীচরের ফাঁড়ির গলি এলাকা থেকে ঘটনার প্রধান আসামি নূর হোসেন বাদলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতাররা ঘটনার কয়েকদিন পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ভুক্তভোগী গৃহবধূর কাছে টাকা দাবি করে।

খন্দকার সাইফুল আলম বলেন, দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। এছাড়া দেলোয়ার বাহিনী বেগমগঞ্জে চাঁদাবাজি, মাদক ব্যবসা ও নানা রকম সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে দুইটি হত্যা মামলাও রয়েছে।

গ্রেফতারদের আরো জিজ্ঞাসাবাদ করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আসামিদের কোনো রাজনৈতিক পরিচয় আছে কি-না জানতে চাইলে খন্দকার সাইফুল আলম বলেন, অন্যায়কারীদের কোনো দল নেই। তাদের কোনো রাজনৈতিক পরিচয় আছে কি না তা জানার প্রয়োজনবোধ করছি না আমরা। তারপরও তাদের রাজনৈতিক পরিচয় সম্পর্কে স্থানীয়দের কাছ থেকে জানতে পারলে আমরা জানাব।

এদিকে, ঘটনার ৩৩ দিন পর নয়জনকে আসামি করে দুইটি মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউপির খালপাড় এলাকায় গৃহবধূর বসতঘরে ঢুকে বাদল ও তার সহযোগীরা। এ সময় স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে তাকে ধর্ষণের চেষ্টা করে তারা। এতে বাধা দিলে গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তারা মোবাইলে ভিডিও ধারণ করে।

এর আগে, রোববার বেগমগঞ্জ উপজেলা থেকে এ মামলার আসামি আব্দুর রহিম ও রহমত উল্লাহকে গ্রেফতার করে পুলিশ।

২ সেপ্টেম্বর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউপির খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার ৩২ দিন পর রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD