রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

শিগ্রই যানজটমুক্ত হবে পাগলা বাজার এলাকা-মনিরুল আলম সেন্টু

সংবাদ নারায়ণগঞ্জঃ- কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বলেছেন, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে আমি এই কুতুবপুরের ম্যানেজার। তাই এই কুতুবপুরের সব বিষয় আমি ম্যানেজ করি। কোন বড় ধরনের সমস্যা হলে ফতুল্লা মডেল থানার ওসির সাথে কথা বলি। আমি পাগলায় আসার আগে নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি এ,কে এম শামীম ওসমানের সাথে কথা বলে এখানে এসেছি। তিনি বলেছেন পাগলা বাজার এলাকা একটি জনবহুল এলাকা। এখান দিয়ে প্রতিদিন লক্ষ লক্ষ লোকের যাতায়াত এই কারনে প্রতিনিয়ত যানজট লেগে থাকে। যারা এখানে ব্যবসা করে অনেক লোক যানজটের কারণে পাগলায় আসেনা। এই কারণে ব্যবসায়ীরা ক্ষতির মুখে পরছে। সুতারং আপনারা আমার সাথে বসে আলোচনা করেন। কোন ধরনের সমস্যা তৈরি করবেনা। যা করবেন আমার সাথে আলোচনা করে করবেন এটাই আপনাদের সকল কমিটির কাছে আহবান।

(৭ অক্টোবর) বুধবার দুপুরে পাগলা বাজার এলাকায় যানজট নিরশন লক্ষে এক পথ সভায় এই সব কথা বলেন তিনি।

চেয়ারম্যান সেন্টু বলেন, পাগলা এলাকার বড় ধরনের সমস্যা হলো যানজট। যানজটমুক্ত পাগলা করতে আমি আপনাদের সবাইকে নিয়ে এক সাথে কাজ করবো। এবং আমি সকল সংগঠনের লোকদের নিয়ে একটি কমিটি গঠন করে দিব। যাতে পাগলা বাজার যানজট মুক্ত থাকে।

এসময় পাগলা বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ন সম্পাদক মাহাবুব আলম শিকদার বলেন, পাগলা বাজাররে মার্কেটের সকল ব্যবসায়ীরা যানজটমুক্ত করতে ঐক্যবদ্ধভাবে রাজপথে অবস্থান করছে। এর সাথে একাত্মতা ঘোষণা করেছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্ট ুও কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীরুসহ সকল ব্যবসায়ীরা রাস্তায় এস দাঁড়িয়েছে যানজনমুক্ত করতে।

এছাড়া ফতুল্লা থানার ওসি এবং এসপির সাথে কথা বলে স্থায়ী একটা সমাধান দিবেন এবং আমরা সাধারন জনগন এটাই চাই যে স্থায়ী একটা সমাধান আসুক আমাদের ব্যবসায়ীরাও এটা চাই দীর্ঘদিন ধরে। এলাকার মানুষ যানজটে অতিষ্ঠ এবং ব্যবসার ধ্বংসের পথে। কোন মানুষ এখান আসতে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয় এবং এখানে একটা রোগী নিয়ে যাওয়ার কোন ব্যবস্থা নাই।

তিনি আরো বলেন, পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে বিক্ষোভ মিছিল করেছে একটি পক্ষ। এটা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন সামাজিকভাবে হেয় করার জন্য মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এ ধরনের কোন ঘটনা ঘটেনি। এবং তাদের সাথে কোন সম্পর্ক নাই, ভবিষ্যতে আমাদের সাথে তাদের কোন সমস্যা হবেনা।

এসময় উপস্থিত ছিলেন, পাগলা বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি টেনু গাজী, সভাপতি জাহাঙ্গীর আলম, মাহাবুবুর রহমান বাচ্চু, জাহিদ হাসান বেলাল, অটো মালিক সমিতির সভাপতি মাহাবুব, সাধারন সম্পাদক সফি, আব্দুল হাই মজনু, হাজী ইউছুফ আলীসহ পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নেত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD