শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটিতে পলাশ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় চাষাড়ার আনন্দ মিছিলে আজিজুলের যোগদান

সংবাদ নারায়ণগঞ্জঃ- সম্মেলনের ১১ মাস পর কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি পেল বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগ। এতে ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নেতা আলহাজ¦ কাউছার আহমেদ পলাশ।

পলাশকে জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তার নেতাকর্মীরা (১৯ অক্টোবর) সোমবার চাষাড়ায় আনন্দ মিছিল করেছে।

এসময় আনন্দ মিছিলে একটি মিছিল নিয়ে যোগ দেয় সারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সাচালক শ্রমিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক আজিজুল হক।
এসময় আজিজুল বলেন, গণমানুষের নেতা আলহাজ¦ কাউসার আহমেদ পলাশকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতীয় শ্রমিক লীগের এক নং সাংগঠনিক সম্পাদক করায় আমরা তাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকনেতা পলাশকে যথাযথ মর্যাদায় আসনে বসিয়েছেন। শ্রমিকদের সুখে দুঃখে পাশে থেকে কাজ করায় শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ কে জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক দায়ীত্ব দিয়েছেন। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি। এবং কাউসার আহমেদ পলাশে দীর্ঘায়ু কামনা করি। তিনি যেন সবসময় শ্রমিকের পাশে থেকে শ্রমিকের অধিকার আদায়ে কাজ করতে পারে এই প্রার্থনা করছি আল্লাহর দরবারে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD