সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:২২ পূর্বাহ্ন

ফতুল্লার ইসদাইরে ফেইসবুকে কু-রুচিপূর্ন মন্তব্য ও ছবি পোষ্ট করায় দম্পতি গ্রেপ্তার

সংবাদ নারায়ণগঞ্ঝঃ- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবি পোষ্ট করে একজন ব্যবসায়ীকে হেয়প্রতিপন্ন করার অপরাধে ফারজানা আক্তার পলি(৩২) ও তার স্বামী মতিন মোল্লা(৪০)কে ডিজিটার নিরাপত্বা আইনে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

জানাগেছে, সদর উপজেলার পূর্ব ইসদাইর এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী তাজুল ইসলাম রাজিব ও বাবা আলহাজ¦ মোঃ কাশেমকে জড়িয়ে ফারজানা আক্তার পলি ও তার স্বামী মতিন মোল্লা তাদের ব্যক্তিগত ফেইসবুক(যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/

ভধৎরুধ.সধযধনঁন.৯,যঃঃঢ়ং://িি.িভধপবড়ড়শ.পড়স/লধংরশধলধযধহ.ঢ়ধুবষওযঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ঢ়ৎড়ভরষ.ঢ়যঢ়?রফ=১০০০৩৬২২২১৯৮৬৫৬ এ একেরপর এক আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবি পোষ্ট করে যাচ্ছিল। এ ঘটনায় ফেইসবুকে প্রতিটি পোষ্টের মোট ১৬টি স্ক্রীনশটসহ তাজুল ইসলাম রাজিব বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। পরে ১৯ অক্টোবর ফারজানা আক্তার পলি ও তার স্বামী মতিন মোল্লকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ফেইসবুকে ইচ্ছাকৃতভাবে আক্রমনাত্বক মিথ্যা অপমানকর পোষ্ট দেয়া ও মানহানিকর তথ্য প্রকাশ করা দন্ডনীয় অপরাধ। তাই ডিজিটাল নিরাপত্বা আইনে আসামী দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে।

বাদী তাজুল ইসলাম রাজিব জানান, আসামীরা ওদের ফেইসবুকে আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও ছবি পোষ্ট করে প্রতিনিয়ত সামাজিক ও ব্যবসায়ীক ভাবে অপমান অপদস্ত ও হেয়প্রতিপন্ন করে আসছে।

এছাড়াও ফেইসবুকে এই ধরনের আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবির পোষ্ট দেখে আমাদের ব্যবসায় প্রতিষ্ঠান গুলোতে কর্মরত প্রায় ৩ হাজার কর্মমর্তা/কর্মচারী ও শ্রমিকগন উত্তেজিত ও ক্ষুব্ধ হয়ে উঠছে। তাই পুলিশ প্রশাসনের নিকট সমস্ত প্রমানাদিসহ আসামীদের বিরুদ্ধে অভিযোগ করেছি। তিনি আসামীদের দৃষ্টান্ত শাস্তির দাবি করেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD