সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে ট্রাক চাপায় পৌরসভার ইলেকট্রিশিয়ান নিহত আড়াইহাজারে ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ ফতুল্লায় তিন বছরের শিশু অপহরণের ঘটনায় গ্রেফতার ২ বন্দরে মিশু ডকইয়ার্ডের শ্রমিক নিহত ফতুল্লায় সৌদি প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক ও টাকা আত্মসাৎ এর অভিযোগ আ: রহমানের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশে মিছিল নিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের যোগদান মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত

ফতুল্লার ইসদাইরে ফেইসবুকে কু-রুচিপূর্ন মন্তব্য ও ছবি পোষ্ট করায় দম্পতি গ্রেপ্তার

সংবাদ নারায়ণগঞ্ঝঃ- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবি পোষ্ট করে একজন ব্যবসায়ীকে হেয়প্রতিপন্ন করার অপরাধে ফারজানা আক্তার পলি(৩২) ও তার স্বামী মতিন মোল্লা(৪০)কে ডিজিটার নিরাপত্বা আইনে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

জানাগেছে, সদর উপজেলার পূর্ব ইসদাইর এলাকার প্রতিষ্ঠিত ব্যবসায়ী তাজুল ইসলাম রাজিব ও বাবা আলহাজ¦ মোঃ কাশেমকে জড়িয়ে ফারজানা আক্তার পলি ও তার স্বামী মতিন মোল্লা তাদের ব্যক্তিগত ফেইসবুক(যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/

ভধৎরুধ.সধযধনঁন.৯,যঃঃঢ়ং://িি.িভধপবড়ড়শ.পড়স/লধংরশধলধযধহ.ঢ়ধুবষওযঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ঢ়ৎড়ভরষ.ঢ়যঢ়?রফ=১০০০৩৬২২২১৯৮৬৫৬ এ একেরপর এক আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবি পোষ্ট করে যাচ্ছিল। এ ঘটনায় ফেইসবুকে প্রতিটি পোষ্টের মোট ১৬টি স্ক্রীনশটসহ তাজুল ইসলাম রাজিব বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। পরে ১৯ অক্টোবর ফারজানা আক্তার পলি ও তার স্বামী মতিন মোল্লকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ফেইসবুকে ইচ্ছাকৃতভাবে আক্রমনাত্বক মিথ্যা অপমানকর পোষ্ট দেয়া ও মানহানিকর তথ্য প্রকাশ করা দন্ডনীয় অপরাধ। তাই ডিজিটাল নিরাপত্বা আইনে আসামী দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে।

বাদী তাজুল ইসলাম রাজিব জানান, আসামীরা ওদের ফেইসবুকে আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও ছবি পোষ্ট করে প্রতিনিয়ত সামাজিক ও ব্যবসায়ীক ভাবে অপমান অপদস্ত ও হেয়প্রতিপন্ন করে আসছে।

এছাড়াও ফেইসবুকে এই ধরনের আপত্তিকর, কু-রুচিপূর্ন মন্তব্য ও কুকুরের ছবির পোষ্ট দেখে আমাদের ব্যবসায় প্রতিষ্ঠান গুলোতে কর্মরত প্রায় ৩ হাজার কর্মমর্তা/কর্মচারী ও শ্রমিকগন উত্তেজিত ও ক্ষুব্ধ হয়ে উঠছে। তাই পুলিশ প্রশাসনের নিকট সমস্ত প্রমানাদিসহ আসামীদের বিরুদ্ধে অভিযোগ করেছি। তিনি আসামীদের দৃষ্টান্ত শাস্তির দাবি করেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD