বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাদ্রাসার ছাত্রদের চুল কাটার ঘটনায় মেয়রের বিরুদ্ধে মামলা বন্দরে ৯২ কেজি গাঁজাসহ গ্রেফতার ১ নারায়ণগঞ্জের উন্নয়নের জন্য শামীম ওসমান সকাল থেকে রাত পর্যন্ত পরিশ্রম করছেন, শাহ্ নিজাম বাংলাদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী খানপুরে পাওয়ার স্টেশনে অগ্নিকাণ্ড, বিদ্যুৎহীন অনেক এলাকা সিদ্ধিরগঞ্জে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪ রূপগঞ্জে কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, ২ যুবকের যাবজ্জীবন কারাদন্ড ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, ২০ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট ফতুল্লায় ডোবা থেকে নবজাতকের মৃতদেহ উদ্ধার ভোট চোর সরকারকে ক্ষমতাচ্যুত করেই ঘরে ফিরবো, ইসহাক

রাজপথে থেকেই আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে-শহিদুল ইসলাম টিটু

সংবাদ নারায়ণগঞ্জঃ- দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে,গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে আর তার জন্য এ সরকারের পতন ঘটাতে হবে।তাহলেই মুক্তি পাবে দেশনেত্রী বেমগ খালেদা জিয়া, মুক্তি পাবে গনতন্ত্র। আর তাই এখন থেকে আর প্রতিবাদ নয় প্রতিটি ক্ষেত্রেই গড়ে তুলতে হবে প্রতিরোধ। রাজপথে থেকেই আন্দোলনের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে।

যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা যুবদলের আয়োজনে ফতুল্লায় অনুষ্ঠিত আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ও ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু এ কথা বলেন।

 

এ সময় তিনি আরো বলেন,আগামী তে প্রতিটি থানা,ইউনিয়নও ওয়ার্ড পর্যায়ে যুবদলের কমিটি গঠন করা হবে।দলকে ভালবাসলে কমিটিতে স্থান না পেলে রাগ না করে কমিটিতে যারা থাকবে তাদের সাথে মিলে মিশে কাজ করবেন।দল অবশ্যই আপনার এই ত্যাগকে মূল্যায়ন করবে।

তিনি আরও বলেন, তৃণমূল যুবদল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের জবাব দিতে হবে।শহীদ জিয়ার হাতে গড়া বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ধ্বংস করার পায়তারা শুরু হয়েছে। আগামী দিনে সকল ষড়যন্ত্রকারীদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। এছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম লাভলু,যুগ্ম আহবায়ক মোঃ কামাল,সদস্য সচিব সালাউদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,যুগ্ম আহবায়ক মনির হোসেন,আহবায়ক কমিটির সদস্য লিটন,জসিম,নজরুল খায়ের,বাদশা,হালিম আজাদ,যুবদল নেতা লোকমান গণি শিপু, মোঃশাহিন,সুমন,মাসুম,সৈয়দ মেহেদী হাসান,মিশু,হাবিব,রিফাত,জুয়েল,কামাল,আক্তার,দেলু,দ্বীন ইসলাম প্রমূখ। আলোচনা,দোয়া ও মিলাদ মাহফিল শেষে কেকে কাটা হয়।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD