বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ৬ কয়েল কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা ২ লাখ

সংবাদ নারায়ণগঞ্জঃ- সিদ্ধিরগঞ্জে মিজমিজি হাজেরা মার্কেট ও মতিন সড়ক এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানী।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল মতিন খাঁনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে তিতাস।

অভিযানে জাহাঙ্গীর, আলম, মাহমুদ মাদানী, ফারুক ও লিমন মালিকানাধীন ৬টি কারখানায় প্রায় ৫০ ফুট অবৈধ গ্যাস পাইপ ও ৫টি বার্নার জব্দ করা হয়। এছাড়া দুটি কারখানার মালিককে ২ লাখ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় কারখানাগুলোতে উৎপাদিত বিপুল পরিমান কয়েল নষ্ট করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল মতিন খাঁন বলেন, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার অপরাধে কারখানাগুলোর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং জরিমানা করা হয়েছে। তাছাড়া এখানে অধিকাংশ কারখানারই গ্যাস সংযোগ অবৈধ। এদের প্রতিহত করতে এলাকাবাসীকে সচেতন হতে হবে। নয়তো এদের সংখ্যা দিন দিন আরো বৃদ্ধি পাবে।

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল অফিসের ব্যবস্থাপক (মিটারিং এন্ড ভিজিল্যান্স) রফিকুল ইসলাম, ব্যবস্থাপক (ইএসএস) গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক আল-মামুন, সিরাজুল ইসলাম, শাকিল মন্ডল, প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, নাজমুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. গিয়াস উদ্দিন, টেকনিশিয়ান আবুল খায়ের প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD