সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:২৯ পূর্বাহ্ন

সোমবার আলীগঞ্জ মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী- মোহামেডানের জমজমাট লড়াই

ষ্টাফ রিপোর্টঃ- আবাহনী- মোহামেডান কেউ কাউকে নাহি ছাড়ে সমানে সমান। ফুটবলপ্রেমী দর্শকদের মাঝে এখনো আবাহনী- মোহামেডান মানেই টানটান উত্তেজনা ও রোমাঞ্চকর উম্মাদনা। চিরপ্রতিদ্বন্দ্বি এই দুটি দলের নাম শুনলে এখনো ফুটবলপ্রেমী দর্শকরা নাওয়া খাওয়া ভুলে ছুটে চলে মাঠের পানে। যদিও সময়ের ব্যবধানে এদুটো দলের জৌলুস আগের মতো নেই। তারপরও আবাহনী- মোহামেডান এর লড়াই মানে অন্য রকম অনুভূতি, অন্য রকম উত্তেজনা ও রোমাঞ্চ।

এবার সেই উত্তেজনার পারদ ছড়িয়ে দিতে আলীগঞ্জ মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রীতি ফুটবল ম্যাচ। আর সেই প্রীতি ফুটবল ম্যাচ এ একে অপরের মুখোমুখি হবে দর্শকদের মনে সাড়াজাগানো দুই চিরপ্রতিদ্বন্দ্বী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্রগ্রাম আবাহনী।
আগামী ৩ রা ফেব্রুয়ারি সোমবার বিকেল ৩ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন আলীগঞ্জ খেলার মাঠে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্রগ্রাম আবাহনীর মধ্যকার      জমজমাট এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটিকে ঘিরে ইতিমধ্যে তোলপাড় শুরু হয়েছে ফুটবলপ্রেমী দর্শকদের মাঝে। বাড়তি উন্মাদনা ও উৎসাহ পরিলক্ষিত হচ্ছে সর্বত্র।
আলীগঞ্জ ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও ক্লাবের ফুটবল সেক্রেটারি হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম ফুটবলপ্রেমী দর্শকদের জমজমাট এ খেলাটি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, এ প্রীতি ম্যাচের সভাপতিত্ব করবেন আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও নন্দিত শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার কায়সার হামিদ, বাদল রায়, জনি, রিয়াজ, গাফফার, সাব্বির, নকিব, আরমান আজিজ সহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD