রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৫১ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ১২ বছর বয়সী এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে তাওহিদুল ইসলাম নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।(১ ফেব্রুয়ারি) শনিবার দুপুরে নির্যাতিত ওই ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টরিয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতাকৃত শিক্ষক তাওহিদুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার পূর্ব কুট্টাপাড়া বড় মসজিদ এলাকার মৃত সামছুল হুদার ছেলে এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি জামিয়া মাহমুদিয়া মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত ছাত্রটি ওই মাদ্রাসায় থেকে হেফজ বিভাগে পড়াশুনা করতো। গত ২৮ জানুয়ারি সকাল সাড়ে ১১টায় অভিযুক্ত শিক্ষক তাওহিদুল মাদ্রাসার নিচ তলার বাথরুমে ডেকে নিয়ে বলাৎকার করে। এছাড়াও ইতিপূর্বে তাকে বিভিন্ন সময় আদর করার ছলে বলাৎকার করার চেষ্টা করে।

এ বিষয়টি যাতে কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে হুমকি-ধমকিও প্রদর্শন করে। পরে গত ৩০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৫টায় ওই ছাত্র বাসায় গিয়ে কান্নাকাটি করে সেখানে আর পড়বে না বলে তার মাকে জানায়। তখন তার মা জানতে চাইলে সে সব ঘটনা খুলে বলে। পরে তার মার অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায়ই পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। সেদিন রাতেই নির্যাতিত ছাত্রের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানায়, শনিবার দুপুরে নির্যাতিত ছাত্রকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সেই মামলায় অভিযুক্তকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD