রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

রূপগঞ্জে ২ শিক্ষার্থী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

সংবাদ নারায়ণগঞ্জঃ- রূপগঞ্জে ৭ম শ্রেণির শিক্ষার্থী ও তার এক বান্ধবীকে অপহরণের ঘটনায় কাউছার ওরফে আরিয়ান নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।(২৩ ফেব্রুয়ারি) রোববার সকালে অপহরকারীর বাড়ি থেকে অপহৃতা দুই শিক্ষার্থীকে উদ্ধারসহ অপহরনকারীকে গ্রেফতার করা হয়।

এর আগে(২১ ফেব্রুয়ারি) শুক্রবারসকাল ১০টায় রূপগঞ্জে হাটাব এলাকায় ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানাতে শহিদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার সময় তাদের অপহরণ করা হয়। এ ঘটনায় ঐ ছাত্রীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আমিনুর রহমান জানান, অপহৃত স্মৃতি আক্তার জেলার বন্দর থানার আলী নগর এলাকার মামুন মিয়ার মেয়ে। সে মাসুমাবাদ এলাকায় তার ফুফুর বাড়িতে বসবাস করে হাটাব এলাকার মিঠাব আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭ম শ্রেনীর শিক্ষার্থী। শুক্রবার সকালে স্মৃতি আক্তার ও তার বান্ধবী হাফসা আক্তার ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাড়ি ফেরার পথে বন্দর এলাকার বন্দর থানার কল্যানদী এলাকার মামুনের ছেলে কাউছার ওরফে আরিয়ান ও অজ্ঞাত ২/৩ জন একটি সিএনজি উঠিয়ে অপহরন করে। এ ঘটনায় স্মৃতি আক্তারের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD