বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

ফতুল্লায় রিক্সা চোর হারুন অর রশিদ গংদের বিরুদ্ধে থানায় অভিযোগ

সংবাদ নারায়ণগঞ্জঃ- নারায়ণগঞ্জ সদর উপজেলায় ভূয়া রিক্সা প্লেট মোটা অংকের টাকায় ক্রয় করতে বাধ্য করা সহ রিক্সা চোর চক্রের গডফাদারদের বিভিন্ন অত্যাচারে অতিষ্ঠ হয়ে ফতুল্লা মডেল থানায় অভিযোগ করেছে রিক্সা গ্যারেজের মালিকরা।

(২২ সেপ্টেম্বর)  বুধবার ফতুল্লা মডেল থানায় ফতুল্লার ১হাজার রিক্সা গ্যারেজের মালিকদের পক্ষ থেকে মোঃ হাসান হাওলাদার ও বাদী হয়ে ফতুল্লার কাশিপুর মধ্যপাড়া খিল মার্কেটের মৃত হযরত আলীর ছেলে হারুন অর রশিদ, নূর মোহাম্মদের ছেলে সালাউল্লাহ, নূর ইসলাম ফকিরের ছেলে আরিফ ফকির, রহমউল্লাহর ছেলে মিলন ও কাশিপুরের উত্তর গোয়ালন্দ এর মৃত শাহজাহান মিয়ার ছেলে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

এদিকে ঐ দিনেই ফতুল্লা মডেল থানায় মোঃ মোঃ জুয়েল মোঃ হুমায়ন, সানাউল্লাহ, হারুন-অর রশিদ, জাহাঙ্গীর, ও মিলনের নাম উল্লেথ করে মোঃ শফিক বাদী হয়ে আরেকটি অভিযোগ দায়ের করে।

অভিযোগে উল্লেখ্য করেন, ফতুল্লা থানাধীন প্রায় ১হাজার রিক্সা গ্যারেজ মালিকের ১০হাজার রিক্সা রয়েছে এবং এর চালক ১০হাজার। কিন্তু ফতুল্লার রিক্সা চোর চক্র নিরিহ  রিক্সা চালকদের নিকট হতে বিভিন্ন কৌশল অবলম্বন করে রিক্সা চুরি করে নিয়ে যায় এবং রিক্সা চোরদের গডফাদাররা আবার রিক্সা মালিকদের সাথে যোগাযোগ করে কিছু দালালদের মাধ্যমে এবং নিরিহ গ্যারেজ মালিকরা রিক্সা ফেরত পাবার জন্য তাদের টাকা দিতে বাধ্য হয়।

কিন্তু কিছুদিন যাবৎ উপরিক্ত বর্নিত রিক্সা চোরদের গডফাদাররা একটি ভূয়া রিক্সার প্লেট তৈরী করে ১৫-২০ হাজার টাকায় বিক্রি করে আসিতেছে। গডফাদারদের নিকট হতে উক্ত প্লেট যারা ক্রয় না করে তাদের রিক্সার চালকদের বিভিন্ন জায়গায় মারধর করে ও রাস্তায় তাদের প্লেট না দেখলে আটকিয়ে রিক্সা জোর করে নিয়ে যায়। তাই ফতুল্লা থানাধীন রিক্সা গ্যারেজের মালিকরা শান্তিপূর্ণভাবে রিক্সা চালাতে না পেরে বাধ্য হয়ে ফতুল্লা থানায় উপরিক্ত রিক্সা চোরদের গডফাদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবার অনুরোধ জানিয়ে একটি অভিযোগ দায়ের করে।

এ বিষয়ে জানতে ফতুল্লা মডেল থানার এসআই আবু তালেবর মোবাইল ফোনে ফোন দিলে তিনি জানান, বিষয়টি তদন্ত করে অভিযোক্তদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD