শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

প্রেমিকার অন্যত্র বিয়ে, ক্ষোভে ও কষ্টে প্রেমিকের আত্মহত্যা

সংবাদ নারায়ণগঞ্জঃ- প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় সুইসাইড নোট লিখে ফাঁস দিয়ে রাকিব নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। (২৫ সেপ্টেম্বর) শুক্রবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত রাকিব সোনারগাঁয়ের কাঁচপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের মো. হাবিবুল্লাহর বড় ছেলে। তিনি কবি নজরুল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে রাকিব ছিলেন বড়। পরিবার নিয়ে তারা মিজমিজি দক্ষিণপাড়া এলাকার কবির চেয়ারম্যানের ভাড়া বাসায় বসবাস করতেন।

রাকিবের ছোট বোন রাকিকা বলেন, এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের প্রেমের সম্পর্ক ছিলো। শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হওয়ার ক্ষোভে ও কষ্টে আমার ভাই আত্মহত্যা করেছেন।
শনিবার সকাল সাড়ে ৮টায় পুলিশ এসে আমার ভাইয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই কাজল মজুমদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে শুক্রবার রাত ১টা থেকে রাত ৩টার মধ্যে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন রাকিব।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, রাকিবের ঘরে একটি চিঠি পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে লেখা চিঠিতে রাকিব বলেছেন- মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস। ধারণা করা হচ্ছে- প্রেমের সূত্র ধরেই এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

রাকিবের একাধিক বন্ধু জানান, রাকিবের সঙ্গে একটি মেয়ের তিন থেকে চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। রাকিব তাদের সম্পর্কের কথা তার পরিবারকে জানান। কিন্তু রাকিবের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক তার পরিবার মেনে নেয়নি। সম্প্রতি ওই মেয়ের অভিভাবকরা তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন। এতে রাকিব মানসিকভাবে ভেঙে পড়ে আত্মহত্যার পথ বেছে নেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD