বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বে মর্যাদার আসনে আসীন করেছেন-শরিফুল হক

সংবাদ নারায়ণগঞ্জঃ- শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে ফতুল্লা ডিআইটি মাঠে বৃক্ষ রোপন ও বিভিন্ন মসজিদে দোয়া আয়োজন করেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরিফুল হক।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় শরিফুল হক বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বে মর্যাদার আসনে আসীন করেছেন। তাকে অনেকবার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু তিনি মাথা নত করেননি। আজকে শুধু বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক বিশ্বে তিনি একজন মর্যাদাশীল নেতা। তিনি আরও বলেন, তার হাতে যদি আমরা আওয়ামী লীগের পতাকা তুলে না দিতাম তাহলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না, যুদ্ধাপরাধীদের বিচার হতো না, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হতো না। তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর মতোই সাহসী।

এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক মোবারক হোসেন হান্না চৌধুরী, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ্, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম,যুবলীগ নেতা জাফর আহমেদ, হুমায়ুন কবির বাবু, লিয়াকত হোসেন, কাজল চৌধুরী, ইকবাল চৌধুরী, রাসেল চৌধুরী, কনক সরকার, মো: রাসেল, সৈয়দ মো: শাওন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD