রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:৫৭ অপরাহ্ন

না’গঞ্জে কোন গডফাদার নেই, আছে একজন উন্নয়নপ্রেমী মানুষ : মীর সোহেল

না’গঞ্জে কোন গডফাদার নেই, আছে একজন উন্নয়নপ্রেমী মানুষ : মীর সোহেল

সংবাদ নারায়ণগঞ্জ : জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেছেন, আওয়ামী লীগের লোকদের কারণেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মরতে হয়েছিলো। নিজেদের লোকজন যদি বেঈমানী না করতেন তাহলে তিনি আজও আমাদের মাঝে বেঁচে থাকতেন।

তিনি আরও বলেন, আমাদের প্রানপ্রিয় সাংসদ শামীম ওসমানকে অনেকেই গডফাদার বলে বেড়ান। আমি তাদেরকে বলতে চাই নারায়ণগঞ্জে কোন গডফাদার নেই, আছে একজন উন্নয়নপ্রেমী মানুষ আর তিনি হচ্ছেন শামীম ওসমান। শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী (মুজিব বর্ষ ) উদযাপন উপলক্ষ্যে পাগলা শাহী বাজার এলাকার আমতলা বালুর মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মীর হোসেল আলী আরও বলেন, ২০০১ সালে দল ক্ষমতা থেকে সরে দাড়ালে ঐ বিএনপি-জামাতের লোকজন আমাদেরকে বাড়িতে থাকতে দেয় নাই। কিছুদিন বাড়ির বাহিরে থাকার পর এলাকায় আসলে ওরা আমাদেরকে ব্যাপক নির্যাতন করেছে। বর্তমানে দেখা যাচ্ছে আওয়ামী লীগের লোকরাই আওয়ামী লীগের শত্রু হিসেবে কাজ করছে। আমাদেরকে চোখ-কান খোলা রেখেই পথ এগোতে হবে নতুবা সবাইকে বিপদের মুখোমুখি হতে হবে।

অনুষ্ঠানের প্রধান বক্তা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন বলেন, মঞ্চের সামনে যারা বসে আমাদের কথা শুনে হাতে তালি দিচ্ছেন তাদের জন্যই আজ আমরা নেতা হয়েছি। আমি কৃতজ্ঞ যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রানপ্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে স্থান পেয়েছি। একজন নেতা হিসেবে নয় কর্মী হিসেবেই বলবো যে, আওয়ামীলীগ মানেই দেশের এবং দেশের আপমর জনতার দল যে দলের প্রতিটি নেতাকর্মীই দেশের কল্যানে কাজ করে। শামীম ওসমান প্রসঙ্গে তিনি বলেন, আমি গর্বিত যে তার মত একজন উন্নয়নপ্রেমী নেতার কর্মী হয়েছি।

পাগলা শাহী মসজিদ কমিটির সভাপতি একেএম ফজলুল হক কন্ট্রাকটরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য এমওএফ খোকন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুর রহমান পিন্টুসহ কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD