রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৭ পূর্বাহ্ন

সোনার বাংলাদেশ গড়তে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে : শাহ্ নিজাম

সোনার বাংলাদেশ গড়তে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে : শাহ্ নিজাম

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম বলেছেন, আজকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। ১৬ কোটি মানুষের ৩০ কোটি হাত যদি আমরা বাংলাদেশের উন্নয়নে কাজ করি তাহলে আজকের পৃথিবীতে অন্যতম উন্নত জাতি হিসেবে প্রতিষ্ঠিত হবে। তৈরি হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।

দাপা ইদ্রাকপুর যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগে ২য় দিনের ধর্মীয় আলোচনা, ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রবিবার ১২ জানুয়ারি বাদ আছর ফতুল্লার রেলস্টেশন রোডের মোহাম্মদ আলী সাহেবের বালুর মাঠ প্রাঙ্গণে এ ধর্মীয় আলোচনা, ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, বর্তমানে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান তার নির্বাচনী এলাকায় যে উন্নয়ন করছে তা আগে কেউ কোনদিন করতে পারেনি, ভবিষ্যতেও কেউ করতে পারবেনা। কারণ শামীম ওসমান, শামীম ওসমানই। এসময় তিনি সকলের কাছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের জননেতা একেএম শামীম ওসমানের জন্য দোয়া কামনা করেন।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বাইতুন নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, খতিবে বাঙ্গাল আল্লামা জুনায়েদ আল হাবিবী। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জামিয়া দায়েমীয়া মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হযরত মাওঃ কামাল উদ্দিন দায়েমী, বাইতুন নূর জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওঃ মুফতি জোবায়ের হোসাইন আনোয়ারী ও সাহারা সিটি জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা শাহ্ আলম।

ধর্মীয় আলোচনা, ওয়াজ ও দোয়ার মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, সহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন দেলু, মোক্তার হোসেন, শাহিন হোসেন, রিয়াজুল ইসলাম লিটন, ইউনুস, নিজাম মেম্বার, আরফান মাহমুদ বাবু, রুবেল চৌধুরী, পলাশ, আল-আমিন, মোঃ বাবু, এসএম আমান।

ধর্মীয় আলোচনা সভায় আগত সকল বক্তারা ইসলাম ধর্মের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করে বক্তব্য প্রদান করেন। আখেরী মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ কামনা করে ওয়াজ ও দোয়ার মাহফিল সমাপ্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD