মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

পুলিশ ফাঁড়িতে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ এএসআই বিরুদ্ধে

সংবাদ নারায়ণগঞ্জ:- রাজশাহীতে পুলিশ ফাঁড়িতে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক এএসআইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মো. শামীমকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তাকে প্রত্যাহার করেন।

জানা গেছে, ১৮ বছরের তরুণীর বাড়ি নগরীর ২৫ নম্বর ওয়ার্ডে। তিনি বিবাহিত। স্বামীর নির্যাতনের কারণে তিনি পুলিশের জরুরি সেবার ৯৯৯-এ ফোন করেছিলেন। এরপর মহানগরীর বোসপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই শামীম তদন্ত করে আসেন। সেদিন তিনি ওই তরুণীকে পুলিশ ফাঁড়িতে ডেকে পাঠান। সে অনুযায়ী রোববার সকালে মাকে নিয়ে ফাঁড়িতে যান ভুক্তভোগী তরুণী।

এ সময় ওই তরুণীর মাকে রুমের বাইরে যেতে বলেন এএসআই শামীম। এরপর তার শ্লীলতাহানি করেন তিনি। এ ঘটনায় সন্ধ্যায় বোয়ালিয়া থানায় এএসআই শামীমের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী তরুণীর বাবা।

রাতেই আবার ওই তরুণীর পরিবার ও এএসআই শামীমকে ডেকে মীমাংসা করে দেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী। তবে মীমাংসা না মেনে আরএমপি কমিশনারের কাছে যান ভুক্তভোগী তরুণীর বাবা। এরপরই পুলিশ কমিশনার অভিযুক্তকে প্রত্যাহার করেন।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলন, থানায় অভিযোগ হওয়ার পর ঘটনাটি সম্পর্কে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নোট দিয়েছিলাম। ওই তরুণীর বাবাও কমিশনারের সঙ্গে দেখা করেছিলেন। এরপর অভিযুক্ত এএসআইকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এখন এ অভিযোগের তদন্ত হবে। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেবেন।

অভিযোগের বিষয়ে কথা বলার জন্য এএসআই শামীমের দুটি মোবাইল ফোন নম্বরে কয়েক দফা ফোন করা হলেও তিনি ধরেননি।

 

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD