শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বন্দর থানা যুবলীগের শীর্ষ পদে অসীন হতে যাচ্ছে উজ্জল খাঁন!

সংবাদ নারায়ণগঞ্জঃ-বন্দর থানা যুবলীগের শীর্ষ পদে অসীন হতে যাচ্ছে মনিরুজ্জামান উজ্জল খান। সর্বত্রই এমন গুঞ্জন শোনা যাচ্ছে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের মাঝে। তিনি বন্দর থানা জয়বাংলা সাংস্কৃতিক জোটের সভাপতি। বিশেষ করে তার রাজনীতির অঙ্গণে কোন অপরাদের সাথে সম্পৃক্ত নেই বললেই চলে। তিনি সব সময় মাদক, সন্ত্রাসী ও চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছেন।

সুত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের কমিটি শিঘ্রই হতে যাচ্ছে। আর এ জেলা কমিটি ঘোষনার হওয়ার পরে বন্দর থানা যুবলীগের কমিটি করা হবে। এ কমিটিতে সব চেয়ে বেশি প্রধান্য দেয়া হবে তৃনমুল পর্যায়ে নেতাকর্মীদের। তবে যাদের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত তাদেরকে যাচাই-বাচাই করে কমিটিতে রাখা হবে।

এদিকে, বন্দর থানা যুবলীগের কমিটিতে অনেকের নামে আসে কিন্তু এদের মধ্যে সব চেয়ে বেশি কয়েক জনের নাম রয়েছে। এদের মধ্যে মনিরুজ্জামান উজ্জল খান এরও নাম রয়েছে। কারণ তার বিরুদ্ধে আমরা কোন অপরাদের সাথে সম্পৃক্তা পাইনি। তিনি সব সময় উসনমান পরিবারের সাথে মিশে রয়েছে, আন্দোলন সংগ্রামে প্রতিনিয়তই পাশে পেয়েছে।

জয়বাংলা সাংস্কৃতিক জোটের সভাপতি উজ্জল খানের সাথে কথা বললে তিনি জানান, আমরা নেতা শামীম ওসমান তিনি যদি আমাকে বন্দর থানা যুবলীগের কমিটিতে রাখে তবেই থাকবো নয়তো থাকবো না। আমি তাদের হাতে গড়া একজন কর্মী, আর যতদিন বাঁচবো তাদের কর্মী হয়ে বেঁচে থাকতে চাই। আমি কোন নেতা হয়ে থাকতে চাই না।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD