শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

সংবাদ নারায়ণগঞ্জঃ- কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যাগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৩০ সেপ্টেম্বর বিকেলে আদমপুর ইদগাহ্ মাঠে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি এম এ রশিদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ রশদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে শেষ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক শ্রী ভোলানাথ বাবু, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, হাজী মঞ্জুরুল হাসান মঞ্জু, আওয়ামীলীগ নেতা হাজী শাহ জালাল।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ১ম সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইদুর রহমান জিএম ও সাধারন সম্পাদক বিল্লাল হোসেন।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠান আয়োজনে ছিলেন, আসাদুল্লাহ মাস্টার, আক্তার সজল, মফিজুল ইসলাম, বিল্লাল হোসেন, হারুন প্রধান, জুবায়ের খান ও আলী আহাম্মদ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD