শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা প্রচার-দেলোয়ার হোসেন দুলাল

সংবাদ নারায়ণগঞ্জঃ- গত ১৩ অক্টোবর মঙ্গলবার ২০২০ তারিখে দেলোয়ার হোসেন দুলালের বিরুদ্ধে নারায়ণগঞ্জের একটি স্থানীয় প্রত্রিকায় মতলব উত্তর ৩নং সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের কমিটিতে যুবলীগের পদ পেতে নেতাদের ইট উপহার’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি আকৃষ্ট হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে ঢাহা মিথ্যা,কাল্পনিক,বানোয়াট তথ্য অসৎ উদ্দেশ্যে পরিবেশন করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন ও পরিবারের মানহানি করা হয়েছে।

দেলোয়ার হোসেন দুলাল জানান, মতলব উত্তর ৩নং সাদুল্যাপুর ইউনিয়ন যুবলীগের একটি কর্মী সভা অনুষ্ঠিত হয়।এই অনুষ্ঠানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতা সহ থানা কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। যুবলীগের নতুন কমিটির সভাপতির জন্য প্রার্থী ১৪ জন আমি উক্ত ইউনিয়নের যুবলীগের সভাপতি প্রার্থী কিন্তু বেশ কিছুদিন ধরে আমার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্রমূলক করছে এমনকি সাংবাদিকদের দিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করাচ্ছে।

তিনি আরো বলেন, ২০০২ সালে থানা কমিটির যুগ্ন সম্পাদক ছিলাম। ১৫ আগস্টে বঙ্গবন্ধুর শেখ মজিবুরের শাহাদত বাষির্কী অনুষ্ঠান আমি পালন করছিলাম। কিন্তু পক্ষটি আমার বিরুদ্ধে আমার অনুষ্ঠানে আমি ভাংচুর করেছে এমন অভিযোগ তুলেছে। আমার প্রশ্ন হলো আমার অনুষ্ঠানে আমি কেন ভাংচুর করবো। মুল কারণ হলো আমি সভাপতি প্রার্থী হওয়াতে আমার এলাকার সফিকুল ইসলাম মিয়াজি পূর্ব শত্রুতার জেরে ১৮ বছর পর হঠাৎ করে আমার বিরুদ্ধে ষড়যন্ত করে মিথ্যা অভিযোগ তুলে সংবাদ প্রকাশ করাচ্ছে।

সেই সময় বিএনপি সরকার ক্ষমতায় ছিল তার পরেও আমি বঙ্গবন্ধুর শেখ মজিবুরের শাহাদত বাষির্কী অনুষ্ঠান আমি পালন করেছি। এমনকি তোবারক বিতরণ করেছি। অনুষ্ঠান শেষে হওয়ার আগে আমার অনুষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। আমি এই বিষয়টি তখন সবাইকে জানিয়ে ছিলাম। পরে জানতে পারি আলী নামের এক লোক এই ভাংচুরটি করেছে আমার কাছে সেই প্রামান রয়েছে। তাই আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD